স্টুডেন্ট ডেভেলপমেন্ট ফোরাম সন্দীপ এর ৩য় বর্ষ ফুর্তি উদযাপন।

আজ ৯ই অক্টোবর রোজ বুধবার বিকাল ৪টার সময় স্টুডেন্ট ডেভেলপমেন্ট ফোরাম সন্দ্বীপ এর ৩য় বর্ষপূর্তি উদযাপন ও মাদকমুক্ত তারুন্য শীর্ষক আলোচনা সভা কাজী আফাজ উদ্দীন আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছিল।


এতে সংগঠনের প্রধান পৃষ্ঠাপোষক আলাদ্দীন আলা সাহেব এর সভাপতিত্বে সংগঠনের সভাপতি আব্দুর রহমান ইমন এর উপস্থাপনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সারিকাইত ইউনিয়নের চেয়ারম্যান জনাব মোঃ ফখরুল ইসলাম পনির। বিশেষ অতিথি হিসাবে বক্তব্যে রাখেন সারিকাইত ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য জনাব মোঃ কাজী ফোরকান উদ্দীন। বিশেষ মেহমান হিসাবে আরো উপস্থিত ছিলেন সাপ্তাহিক আলোকিত সন্দ্বীপ পত্রিকার সম্পাদক অধ্যাক্ষ মুকতাদের আজাদ খান, দৈনিক আমার সংবাদ পত্রিকার সন্দ্বীপ প্রতিনিধি ইলিয়াস সুমন।

বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে বক্তব্য রাখেন সন্দ্বীপ ফ্রেন্ডস্ ইউনিটি ক্লাবের সভাপতি ফাহাদ চৌধুরি, সন্দ্বীপ রিয়েল স্টার ক্লাবের সভাপতি মোঃ সোইব, ইচ্ছোশক্তি স্পোটিং ক্লাবের সাধারন-সম্পাদক মোঃ মাসুদ রানা, সন্দ্বীপ রক্ত দাতা সংগঠনের সভাপতি আরিফুল ইসলাম আরজু, বাংলাদেশ নারী প্রগতি সংঘের সারিকাইত এর কাজি নিজাম উদ্দিন সহ প্রমুখ।
এসময় সংগঠনের পক্ষ থেকেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের সাধারন-সম্পাদক মোঃ জুবায়ের, সহ-সভাপতি মোঃ সাখাওয়াত।

উক্ত অনুষ্ঠানে বক্তরা মাদকমুক্ত তারুণ্য চাই সম্পর্কে বলেন -মাদক মুক্ত করতে হলে সর্বপ্রথম মাদকের গড ফ্রাদারদের নিঃশেষ করতে হবে। এবং প্রতিটি ঘর থেকে বড়রা ধূমপান থেকে মুক্ত থাকতে হবে। এছাড়াও প্রধান অতিথি চেয়ারম্যান ফখরুল ইসলাম বলেন ওনার কাছে কেউ কোন তথ্য দিলে মাদক বিক্রেতা বা সেবনকারী সাথে সাথে ওনি তার বিরুদ্ধে প্রসাশনিক ব্যাবস্থা নিবে।
সবারই একটাই কথা আমরা মাদকমুক্ত প্রজম্ম চাই। এর জন্য প্রয়োজনে মাদকের বিরুদ্ধে যুদ্ধ করব।
পরিশেষে কেক কাটাঁর মাধ্যমে স্টুডেন্ট ডেভেলপমেন্ট ফোরাম এর ৩য় বর্ষ পূর্তি উদযাপনের সাথে উক্ত অনুষ্ঠান সমাপ্তি ঘটে।

উক্ত অনুষ্ঠান সফলভাবে শেষ হওয়ায় সংগঠনের সভাপতি আব্দুর রহমান ইমন সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here