সাপ্তাহিক সঙ্গীত এবং সাহিত্য চর্চার দিনে বাংলার কণ্ঠের সংবর্ধনা অনুষ্ঠানে বাংলার কণ্ঠ পরিবার।

0
32

সাপ্তাহিক সঙ্গীত এবং সাহিত্য চর্চার দিনে বাংলার কণ্ঠের সংবর্ধনা অনুষ্ঠানে বাংলার কণ্ঠ পরিবার।

দক্ষিণ পূর্ব এশিয়ার একমাত্র বাংলা পত্রিকা”বাংলার কন্ঠ” দেশের গণ্ডি পেরিয়ে বাংলা ভাষা,সাহিত্য ও সংস্কৃতি বিকাশে তার গৌরবোজ্জ্বল ভূমিকা পালন করে আসছে।প্রতি রবিবার সাপ্তাহিকভাবে”বাংলার কণ্ঠে”সদস্যগণ উপস্থিত হয়ে সাহিত্য চর্চা ও কবিতা আবৃত্তি,সংগীতানুষ্ঠান হয়ে থাকে। পাশাপাশি সকল সদস্যদের মধ্যে গড়ে উঠেছে আন্তরিকতা।
সদস্যদের মধ্য থেকে কেউ দেশে যাওয়া এবং পুনরায় আসায়”বাংলার কণ্ঠ”সদস্যগণ থেকে তার জন্য বিদায় জানানো/সংবর্ধনা দেওয়া হয়।
উল্লেখ আমাদের “বাংলার কণ্ঠের” সবার পরিচিত মুখ সবার ভালোবাসার মানুষ ও “বাংলার কণ্ঠের” তথ্য প্রযুক্তি সম্পাদক নূরুল আলম এন এ তিনি হঠাৎ বাংলাদেশ থেকে ছুটি কাটিয়ে সিংগাপুর চলে আছেন। গত রবিবার ১০/১১/২০১৯ নূরুল আলম এন এ তার জন্য “বাংলার কণ্ঠ “সদস্যগণ থেকে সংবর্ধনার আয়োজন করা হয়।

সংবর্ধনায় উপস্থিত ছিলেন:-
অসিতকুমার = সভাপতি
মোহাম্মদ সহিদুল ইসলাম = সিনিয়র সভাপতি
স্বপ্নন ওয়াহিদ = সহ সভাপতি
সুমন মোবারক = সাধারণ সম্পাদক
শফি ইন্তাজ=যুগ্ম সাধারণ সম্পাদক
ফজলুল করিম = সংগীত বিষয়ক সম্পাদক
আল ইসলাম = কোষাধ্যক্ষ
শালরাজ রাজু = ধর্ম বিষয়ক সম্পাদক
শাহাদাত দুলাল = নাট্য বিষয়ক সম্পাদক
এবং আরো অনেকে।

সংবর্ধনা শেষে সাহিত্য চর্চা ও কবিতা আবৃত্তি, সংগীত ও নাটকের অভিনয় করা হয়। সঙ্গীত চর্চার কিছু অংশের ভিডিও ধারণ করে হৃদয়ে বাংলাদেশ চ্যানেল। ধারণ করা ভিডিও’র মধ্য থেকে ফজলুল করিম এবং শফি ইমতিয়াজের দুটি গান হৃদয়ে বাংলা চ্যানেলে পাবিলিশড করা হয়েছে। আপনারা চাইলে Www.youtube.com/hridoyabangla চ্যানেলের এই লিংকে গিয়ে বাংলার কণ্ঠের সঙ্গীত শিল্পীদের গান গুলো দেখতে পারেন।
সাথে নূরুল আলম এন এ তিনি আমাদের জন্য দেশীয় মিষ্টি ভোজন করান। পরিশেষে সময়টি সব মিলিয়ে চমৎকার কেটেছিলো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here